kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

'নারায়ণগঞ্জে বসবে বিআরটিসি বাস কাউন্টার'

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৫ মে, ২০১৯ ২২:২৮ | পড়া যাবে ২ মিনিটে



'নারায়ণগঞ্জে বসবে বিআরটিসি বাস কাউন্টার'

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, কিছু দুষ্কৃতকারী বিআরটিসির বাস সার্ভিস বন্ধের চক্রান্ত করছে। আমরা জানতে পেরেছি বিআরটিসির বাস কাউন্টার বসতে দেওয়া হচ্ছে না। নারায়ণগঞ্জ পুলিশ দুষ্কৃতকারীদের এ ধরনের চক্রান্ত  প্রতিহত করবে।

তিনি বলেন, আজ থেকেই নারায়ণগঞ্জে বিআরটিসি বাস কাউন্টার বসবে। এ ব্যাপারে পুলিশ সকল রকমের সহযোগিতা করবে। আজ শনিবার শহরের বিদ্যানিকেতন হাইস্কুলে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন পুলিশ সুপার।

তিনি বলেন, মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নারায়ণগঞ্জের মানুষের চলাচলের সুবিধার জন্য বিআরটিসি শীতাতপনিয়ন্ত্রিত বাস চালু করেছে। এটা বন্ধ করা যাবে না। আমাদের দায়িত্ব হচ্ছে সরকারি সম্পদের নিরাপত্তা দেয়া। এজন্য জনগনের সম্পদ রক্ষার জন্য জনগনকেই সাথে নিয়েই পুলিশ কাজ করবে। তিনি বলেন, পুলিশ মাদক সন্ত্রাস ভূমিদস্যুদের বিরুদ্ধে কাজ করছে। সকল শ্রেনীপেশার মানুষ আমাদের এ ব্যাপারে সহযোগিতা করবে। এটাই আমাদের প্রত্যাশা। ঈদের আগে ফুটপাতে জনগণের চলাচলের উপযোগী করা হবে।

শহরের ভূইয়ারবাগ এলাকায় বিদ্যানিকেতন হাই স্কুল মিলনায়তনে পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যাবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুনের সভাপতিত্ব অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, ফতুল্লা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম, শিক্ষানুরাগী কাশেম জামাল, বিদ্যানিকেতন হাইস্কুলের ভাইস চেয়ারম্যান আবদুস সালাম, প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা। 

এর আগে পুলিশ সুপার হারুন অর রশিদ, বিদ্যানিকেতনের উত্তর ভবনের পাঁচতলার  নির্মাণ কার্যক্রম উদ্বোধন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা