kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

বাকী না দেওয়ায় ব্যবসায়ীর ওপর হামলা

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি   

২৫ মে, ২০১৯ ২০:৫২ | পড়া যাবে ২ মিনিটে



বাকী না দেওয়ায় ব্যবসায়ীর ওপর হামলা

কুমিল্লার দেবীদ্বারে সিগারেট বাকী না দেওয়ায় ব্যবসায়ীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহত শাহীন ও তুহিনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১১টায় দেবীদ্বার পৌর এলাকার বানিয়াপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শনিবার সকালে বানিয়াপাড়ার বাবুল পুলিশের ছেলে সোহান (২৪) নামে এক যুবক শাহীনের মুদি দোকানে এসে সিগারেট বাকী চান। দোকানদার বকেয়া দিতে অস্বীকৃতি জানালে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহান ফোনে তার বন্ধুদের আসার কথা বলে দোকানদারকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এ সময় দোকানদার শহীনের ছোট ভাই এগিয়ে এলে তাকেও বেধরক পিটিয়ে মারাত্মক আহত করেন তিনি। পরে আরো ১৫/২০ জন যুবক এসে দোকানে হামলা চালায়। পরে স্থানীয়দের প্রতিরোধের মুখে হামলাকারীরা পিছু হটেন।

হাসপাতালে চিকিৎসারত শাহীন জানান, সোয়ান তার এক বন্ধুকে নিয়ে এসে আমার নিকট সিগারেট বকেয়া চান। আমি দিতে অপারগতা জানালে তিনি আমার ওপর চড়াও হন এবং লাঠি দিয়ে আমার মাথায় আঘাত করে ফাটিয়ে দেন। আমার ছোট ভাই তুহিন আমাকে রক্ষা করতে এগিয়ে এলে তাকেও বেধরক মারধর মারধর করেন। শুধু তাই নয়, আমার দোকানের নিয়মিত এক মহিলা ক্রেতা সদাই কিনতে এলে তার সাথেও আচরণ খারাপ করেন।

এ ব্যপারে জিজ্ঞাসাবাদের জন্য সোহানকে খুঁজে পাওয়া যায়নি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক তার এক বন্ধু বলেন, সিগারেট বাকী চাওয়ার ঘটনাটি আগের। তবে আজকের ঘটনাটি হলো একজন মহিলা কাস্টমার রিক্সা নিয়ে শাহিনের দোকান থেকে কিছু সদাই কেনতে গেলে গলির পথে জ্যামে পড়েন। ওই মহিলাকে দ্রুত সড়ে যেতে বললে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে এ ঘটনাটি ঘটে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ঘটনায় দেবীদ্বার থানায় মামলা দায়ের হয়নি। তবে শাহীন বলেন, মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা