kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

বান্দরবানে অপহৃত পৌর আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

২৫ মে, ২০১৯ ১৬:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বান্দরবানে অপহৃত পৌর আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার

অপহরণের তিনদিন পর বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর চথোয়াই মং মারমার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে অপহরণস্থল থেকে ৬ কিলোমিটার দূরের একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়। বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর ১টার দিকে স্থানীয়রা একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তাৎক্ষণিকভাবে একটি পুলিশ দল পাঠিয়ে সদর উপজেলার জর্ডান বম পাড়া সংলগ্ন একটি জঙ্গল থেকে মরদেহ উদ্ধার করা হয়। আওয়ামী লীগ নেতারা এটি অপহৃত চথোয়াই মং মারমার লাশ বলে শনাক্ত করেছেন।

তবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো কোনো সুনির্দিষ্ট তথ্য জানাতে পারেননি অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন।

এর আগে বুধবার রাতে বান্দরবান সদর উপজেলার উজি পাড়াস্থ নিজ খামার বাড়ি থেকে অপহৃত হন চথোয়াই মং মারমা। ২০১৭ সালে জামছড়ি পাড়ায় নিজ বাড়ি থেকে সন্ত্রাসীদের হাতে অপহৃত হয়েছিলেন বান্দরবান সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মংপ্রু মারমা। গত ২ বছরেও তার কোনো সন্ধান মিলেনি।

সাম্প্রতিক সময়ে বান্দরবান পার্বত্য জেলার সদর উপজেলার বিভিন্ন এলাকায় সংঘটিত বেশ কয়েকটি সন্ত্রাসী ঘটনায় আওয়ামী লীগ সমর্থক ২ জন নিহত এবং ২ জন অপহৃত রয়েছেন। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী গ্রুপের হতে খুন হয়েছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির দু’জন সমর্থক।

মন্তব্য



সাতদিনের সেরা