kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল তিনজনের

কালের কণ্ঠ ডেস্ক   

২৫ মে, ২০১৯ ০০:১০ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল তিনজনের

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চুয়াডাঙ্গার দামুড়হুদা, যশোরের মণিরামপুর ও বরিশালের উজিরপুরে তিনজন নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গতকাল শুক্রবার সকাল পর্যন্ত এসব ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠের প্রতিনিধিদের পাঠানো খবরে—

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, গতকাল সকালে দামুড়হুদায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসান আলী (১৮) নামের এক মাটিকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। হাসান আলী দামুড়হুদার জয়রামপুর মাঠপাড়ার সোহেল রানার ছেলে। 

নিহতের সহকর্মী কাওছার আলীর ভাষ্য, গতকাল সকালে তাঁরা চারজন সোহেল রানার হ্যাচারির পুকুর থেকে বালি কেটে ট্রাক্টরে বোঝাই করছিলেন। পরে সকালের খাবার খাওয়ার জন্য হ্যাচারির ভেতরের টিউবওয়েল থেকে পানি আনতে যান হাসান। মোটরের সঙ্গে যুক্ত টিউবয়েলটি বিদ্যুতায়িত ছিল। তাতে হাত দিলে গুরুতর আহত হন হাসান। তাঁকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি জানান, গতকাল সকালে উজিরপুর উপজেলার কালিহাতা গ্রামে খালার বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে যায় শহিদুজ্জামান টিটু (২৮) নামের এক যুবক। এ সময় মোটর দিয়ে পানি তুলতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত টিটু গৌরনদী উপজেলার পূর্ব কাছেমাবাদ গ্রামের বজলুল হক সরদারের ছেলে।

মণিরামপুর (যশোর) প্রতিনিধি জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মণিরামপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাসিমা বেগম নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি উপজেলার চালুয়াহাটি গ্রামের আবু মুছার স্ত্রী। 

স্থানীয়রা জানায়, নাসিমা বেগম ভেজা হাতে ফ্যানের সুইচে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা