kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

আড়াই বছরের শিশুকে ছাড়ল না লম্পট

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

২৪ মে, ২০১৯ ২১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



আড়াই বছরের শিশুকে ছাড়ল না লম্পট

শেরপুরের শ্রীবরদীতে ইসমাইল হোসেন (২০) নামের এক লম্পট যুবকের হাতে আড়াই বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে পুলিশ শুক্রবার তাকে আটক করেছে। ঘটনাটি ঘটে গত বুধবার দুপুরে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চরশিমুলচুড়া গ্রামে। এ ঘটনায় আহত শিশুকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে শিশুর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার (২২ মে) দুপুরে চরশিমুলচুড়া গ্রামের ভুক্তভোগীর মা ও বাবা ধান শুকানোর কাজে ব্যস্ত ছিলেন। এ সময় ওই শিশু ঘরে খেলছিল। ওই সুযোগে একই গ্রামের কাশেম মিয়ার ছেলে ইসমাইল হোসেন ওই শিশুর ঘরে প্রবেশ করে। এক পর্যায়ে বিছানায় খেলার কথা বলে তাকে জোড় করে ধর্ষণ করে। এ সময় ওই শিশুর চিৎকার শুনে বড় বোন এসে বাধা দিলে সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহত ওই শিশুকে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়। এতে ওই শিশুর শারীরিক অবস্থা আরো অবনতি ঘটে। পরে শুক্রবার এ বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ শিশুটির শারীরিক অবস্থার অবনতি দেখে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। 

জেলা সদর হাসপাতালের দায়িত্বরত ডাক্তার জানায়, ওই শিশু যৌন নির্যাতনের শিকার হওয়ায় প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শহিদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আটক ইসমাইল হোসেনকে আগামিকাল আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা