kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

দেবীদ্বারে বৃদ্ধের মৃত্যু নিয়ে রহস্য

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি   

২৪ মে, ২০১৯ ২১:২৪ | পড়া যাবে ২ মিনিটে



দেবীদ্বারে বৃদ্ধের মৃত্যু নিয়ে রহস্য

দেবীদ্বারে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের ঝগড়ার সময় মাজেদুল ইসলাম মাঞ্জু মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। হত্যা না স্বাভাবিক মৃত্যু এ নিয়ে রয়েছে দু’পক্ষের মত বিরোধ। শুক্রবার সকালে উপজেলার রসুলপুর গ্রামের ভুঁইয়া দিঘীরপাড় এলাকায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় এক পক্ষ দাবি করছে, মাঞ্জুমিয়া হৃদরোগে আক্রন্ত হয়ে নিহত হয়েছেন। কেউ তাকে হত্যা করেনি। ঝগড়ার সময় ঘটনাস্থলেও ছিলেন না তিনি। অন্যদিকে অপরপক্ষ বলছে, ঝগড়ার সমাধান করতে গেলে প্রতিপক্ষের ঘুষি এবং লাঠির আঘাতে বৃদ্ধের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে পুকুরে বিষ ঢেলে মাছ ধরার সময় মিজানুর রহমান (২২) নামে এক যুবকের সাথে মাজেদুল ইসলাম মাঞ্জু মিয়ার ছেলে মামুন ও রুবেলর ঝগড়া হয়। এক পর্যায়ে মিজানের লাঠির আঘাতে রুবেল আহত হন। এ সময় মাজেদুল ইসলাম মাঞ্জু মিয়া তাদের ঝগড়া থামাতে গেলে মিজানের ঘুষি ও লাঠির আঘাতে মাঞ্জু মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। পরে আশঙ্কাজনক অবস্থায় দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই বলা যাবে তাকে হত্যা করা হয়েছে নাকি হৃদরোগে আক্রন্ত হয়ে মারা গেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা