kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

ধামরাইয়ে ধানকাটা নিয়ে সংঘর্ষ, আহত ১০

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

২৪ মে, ২০১৯ ২০:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ধামরাইয়ে ধানকাটা নিয়ে সংঘর্ষ, আহত ১০

সারা দেশে যখন কৃষকের ধান কেটে দিচ্ছেন জেলা প্রশাসক থেকে শুরু সর্বস্তরের মানুষ তখন ধামরাইয়ে ঘটলো ভিন্ন ঘটনা। বিরোধপূর্ণ জমিতে ধান কাটাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছেঢাকার ধামরাইয়ে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কুশুরা ইউনিয়নের গাড়াইল গ্রামে।

এলাকাবাসীরা জানায়, গাড়াইল গ্রামের আয়নাল হোসেন ও আলমগীর হোসেনের মধ্যে ১১ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ জমিটুকু আয়নাল উপজেলা প্রশাসনের কাছ থেকে লীজ নিয়েছে বলে দাবি করে। অপরদিকে আলমগীরে ক্রয়কৃত জমি বলে দাবি করে আসছে।

গতকাল শুক্রবার দুপুরে বিরোধপূর্ণ জমিতে ধান কাটতে যায় আয়নাল হোসেন। এতে আলমগীর হোসেন বাধা দেন। এসময় তাদের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের রাসেল, রহিম উদ্দিন , জসিম উদ্দিন, হেলেনা, আয়নাল, বাবুল, রুবেল, হাসেম, আলমগীর, জীবনসহ কমপক্ষে ১০জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, ধানকাটা নিয়ে মারামারির ঘটনা ঘটেছে শুনেছি। কিন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা