kalerkantho

সোমবার । ২৪ জুন ২০১৯। ১০ আষাঢ় ১৪২৬। ২০ শাওয়াল ১৪৪০

চলন্ত রেলে পাথর নিক্ষেপ বন্ধ করতে হবে- দাবি ঠাকুরগাঁওয়ে

ঠাকুরগাঁও প্রতিনিধি    

২৪ মে, ২০১৯ ১৯:১৩ | পড়া যাবে ১ মিনিটে



চলন্ত রেলে পাথর নিক্ষেপ বন্ধ করতে হবে- দাবি  ঠাকুরগাঁওয়ে

চলন্ত রেলে পাথর নিক্ষেপ বন্ধ করার দাবি ও জনসচেতনতার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ শুক্রবার (২৪ মে)  দুপুরে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে এ কর্মসূচি পালিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর সভাপতিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ  চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশি।

কর্মসূচিতে অন্যদের মধ্যে অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোজাহেদুল রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বক্তারা বলেন, একটি মহল চলন্ত রেলে পাথর নিক্ষেপ করে যাত্রীদের আহত করছে। এতে প্রাণহানির মতো ঘটনাও ঘটছে। এটি বন্ধ করতে হলে সাধারণ মানুষকে সচেতন করে তুলতে হবে। পাশাপাশি এর বিরুদ্ধে সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরও কঠোর হাতে দুষ্কৃতকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে  হবে। 

মন্তব্য