kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

পুকুরে ডুবে মেডিকেল ছাত্রের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মে, ২০১৯ ১৮:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



পুকুরে ডুবে মেডিকেল ছাত্রের মৃত্যু

গোসল করতে পুকুরে নেমে ডুবে মারা গেছে মেডিকেল কলেজের এক শিক্ষার্থী। মৃত আরিফুজ্জামান সৌখিন ক্যান্ট পাবলিকের প্রাক্তন ছাত্র ও রংপুরের বেসরকারী প্রাইম মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। ২০১৫ সালে রংপুর জিলা স্কুল থেকে ম্যাট্রিক পাশ করেন তিনি।

শুক্রবার দুপুরে রংপুর নগরীর ২০ মেগাওয়াট বালাপাড়া এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তিনি নগরীর ধাপ এলাকার বাসিন্দা চিকিৎসক সামসুজ্জামানের ছেলে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে সৌখিন তার দুই বন্ধুসহ গোসল করতে ওই পুকুরে নামে। এর কিছুক্ষণ পর সৌখিনের খোঁজ না পেয়ে তার বন্ধুরা চিৎকার করলে স্থানীয়রা এসে রংপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

শফিকুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে ১২টার দিকে সৌখিন তার দুই বন্ধুসহ গোসল করতে বালাপাড়ার ওই পুকুরে নামেন। কিছুক্ষণ পর সৌখিন ডুবে যায়। এসময় খোঁজাখুজি করে তাকে না পেয়ে বন্ধুরা চিৎকার করতে থাকে। স্থানীয়রা সাথে সাথেই রংপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে সৌখিনকে উদ্ধার করে। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতি শুক্রবার তারা ওই পুকুরে গোসল করতে আসতেন।

মন্তব্য



সাতদিনের সেরা