kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

সান্তাহারে নারায়ণ মন্দিরে চুরি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি    

২৪ মে, ২০১৯ ১৭:২০ | পড়া যাবে ২ মিনিটে



সান্তাহারে নারায়ণ মন্দিরে চুরি

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের ডালপট্টি মহল্লার নারায়ণ পারিবারিক মন্দিরে চুরি হয়েছে। চোরচক্র মন্দিরের প্রায় এক লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

গতকাল বৃহস্পতিবার (২৩ মে) রাতে এ চুরির ঘটনা ঘটে। আজ শুক্রবার সকালে ওই মন্দিরের মালিক অনুপ আগওয়ালা পাপ্পু সান্তাহার টাউন পুলিশকে জানান। 

মন্দিরে পূজার দায়িত্বে থাকা ঠাকুর সুজিত চক্রবর্তী বলেন, সান্তাহারে ১০০ বছরের পুরনো পারিবারিক নারায়ণ মন্দিরে বৃহস্পতিবার রাতে চুরি হয়। তিনি বলেন, প্রতিদিনের ন্যায় রাতের পূজা শেষ করে বাসায় চলে যান তিনি। সকালে পূজা করতে এসে দেখেন  মন্দিরের টিনের শাটার ও তালা ভাঙা। তিনি হিন্দু ধর্মাম্বলীদের খবর দিলে তারা এসে দেখেন, মন্দিরে থাকা পূজার কাজের ব্যবহার করা দুইটি কাঁসার থালা, দুইটি পিতলের থালা, পিতলের ঘটি একটি, তামার ঘটি একটি, বড় দুইটি লক্ষ্মী নারায়ণ মূর্তি, তিনটি  গোপাল মূর্তি, একটা হনুমান জি মূর্তি, একটি গণেশ মূর্তিসহ এক লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

পিন্টু আগওয়ালা বলেন, মন্দির চুরির ঘটনায় আমরা তীব্র নিন্দা ও ক্ষোভ জানাই। আমাদের মন্দিরে কোনও দিন চুরির ঘটনা ঘটেনি। মন্দির চুরির ঘটনায় হিন্দু ধর্মাম্বলীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান মন্দির চুরির ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত আদমদীঘি থানায় কোনও মামলা দায়ের হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। 

 

মন্তব্য



সাতদিনের সেরা