kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

শীতলক্ষ্যা নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৪ মে, ২০১৯ ০১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



শীতলক্ষ্যা নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে আজহারুল ইসলাম (১৫) নামে মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নদীর পূর্ব পাড়ে কাঠপট্টি এলাকায় ওই ঘটনা ঘটে। পরে বিকেল ৪ টায় নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা নদী থেকে আজহারুল ইসলামের লাশ উদ্ধার করে।

নিহত আজহারুল ইসলাম ঢাকার গোলাপবাগ এলাকার আব্দুস সোবহানের ছেলে। সে কাছিমুল আল ইসলামিয়া গোলাপবাগ মাদরাসার দশম শ্রেণির ছাত্র।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, বৃহস্পতিবার দুপুর ১ টায় কাঠপট্টি এলাকায় শীতলক্ষ্যা নদীতে নোঙ্গর করে রাখা জাহাজ থেকে তিন বন্ধু নদীতে লাফ দেয়। ওইসময় দুই বন্ধু সাঁতরে তীরে উঠতে পারলেও আজহারুল নিখোঁজ ছিল। পরে স্থানীয়রা জানালে ফায়ার সার্ভিসের ডুবুরিরা গিয়ে বিকেল ৪ টায় নদী থেকে লাশ উদ্ধার করে। পরে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত আজহারুল ইসলামের বন্ধু নাফিজের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর নৌ থানার ওসি আব্দুল হাকিম আজাদ জানান, তিন বন্ধু বৃহস্পতিবার দুপুরে বন্দরে আত্মীয়ের বাসায় বেড়াতে আসে। সেখান থেকে নদীতে গোসল করতে আসে। সেখানে পানিতে ডুবে আজহারুল ইসলাম মারা যায়। নিহতের পরিবারের সংবাদ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা