kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

রোহিঙ্গা ক্যাম্পে আমালের ইফতার সামগ্রী বিতরণ

বাকৃবি প্রতিনিধি   

২৩ মে, ২০১৯ ০১:১২ | পড়া যাবে ২ মিনিটে



রোহিঙ্গা ক্যাম্পে আমালের ইফতার সামগ্রী বিতরণ

ছবি: কালের কণ্ঠ

রোহিঙ্গা ক্যাম্পে অসহায় মুসলিম ভাইয়েরা রোজা রেখে কষ্ট করছেন। সীমাহীন কষ্টে কাটছে তাদের জীবন। আর এ কারণেই প্রতি বছরের মতো এবারও রোহিঙ্গা ক্যাম্পে অসহায় রোজাদারদের ইফতার সামগ্রী বিতরণ করছে আমাল ফাউন্ডেশন। এটি একটি অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন।

সংগঠনিটির সিইও ইফরিত করিম জানান, রমজানের প্রথম থেকে শুরু হওয়া এ ইফতার সামগ্রী সরবরাহ চলবে পুরো রমজান মাস জুড়ে। আমরা প্রতিদিন গড়ে ৪০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করছি। আর রমজানের পুরো মাস জুড়ে প্রায় ১২ হাজার ইফতার সামগ্রী বিতরণ করতে চাই। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি। 

সংগঠনের প্রতিষ্ঠাতা ইশরাত করিম ইভ বলেন, আমরা স্বপ্ন দেখি একটি সুখী বাংলাদেশের। যেখানে মানুষের কোনো দুঃখ, কষ্ট থাকবে না। কেবল এ বছরই নয় প্রতিবছরই আমরা এমন আয়োজন করে আসছি। আমরা চাই আরো বেশি সুবিধাবঞ্চিত মানুষের কাছে সেবা পৌঁছে দিতে। এক্ষত্রে সমাজের বিত্তবান থেকে শুরু করে সবাই এগিয়ে আসলে আমাদের ক্ষেত্রে কাজটি করা আরো সহজ হবে।

চাইলে আপনিও সহযোগিতা করতে পারেন। সহযোগিতা করতে চাইলে যোগাযোগ করতে পারেন (আমাল ফাউন্ডেশন, ১০৭/৮, মোহাম্মাদিয়া হাউজিং লিমিটেড, মোহাম্মদপুর, ঢাকা) এই ঠিকানায়। বিকাশের মাধ্যমে নগদ অর্থ পাঠাতে পারেন। বিকাশ নাম্বার : (০১৭৪৪ ৬৬৬১৬৫ পার্সোনাল)। 

মন্তব্য



সাতদিনের সেরা