kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

ফেনীতে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল

ফেনী প্রতিনিধি   

২২ মে, ২০১৯ ২০:৪২ | পড়া যাবে ১ মিনিটে



ফেনীতে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল

'দেশ ও মানুষের কল্যাণে বসুন্ধরা গ্রুপ' এ শ্লোগানে বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ফেনীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ডিলার, পরিবেশক ও শুভানুধ্যায়ীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকেলে শহরের একটি রেস্টুরেন্টে বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব আলোচনায় বসুন্ধরা সিমেন্টের ফেনীর পরিবেশক সাইফুল ইসলাম ফটিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের চট্টগ্রাম বিভাগের উইং ইনচার্জ মোহাম্মদ আলী খান।

এ সময় তিনি বলেন, বিশ্বমানের সিমেন্ট উৎপাদনের সক্ষমতা অর্জন করে দেশের চাহিদা মিটিয়ে বসুন্ধরা সিমেন্ট রপ্তানি হচ্ছে বিদেশেও। অল্প সময়ের মধ্যে সেরা যায়গায় গিয়ে পৌঁছেছে সিমেন্টটি।

বসুন্ধরা সিমেন্ট ফেনী সদরের টেরিটরি সেলস এক্সিকিউটিভ আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের কুমিল্লা জোনের ডেপুটি ম্যানেজার জাকারিয়া ছিদ্দিকী।

এ সময় দোয়া মোনাজাত পরিচালনা করেন ক্বারি মাওলানা মো. ইয়াসিন। ইফতার অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের ডিলার, ডিস্ট্রিবিউটর ও শুভানুধ্যায়ীসহ দুই শতাধিক ব্যক্তি অংশগ্রহণ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা