kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

নুসরাত হত্যা: সিরাজউদ্দৌলার আরো দুইদিনের রিমান্ড মঞ্জুর

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি   

২২ মে, ২০১৯ ২০:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



নুসরাত হত্যা: সিরাজউদ্দৌলার আরো দুইদিনের রিমান্ড মঞ্জুর

ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের পর অগ্নিদগ্ধ করে হত্যা মামলার প্রধান আসামি সিরাজউদ্দৌলাকে আরো দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বুধবার বিকেলে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসাইন এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিদর্শক মো. শাহ আলম কালের কণ্ঠকে জানান, নুসরাত হত্যা মামলার তদন্তের স্বার্থে প্রধান আসামি সিরাজউদ্দৌলাকে আদালতে তুলে আরো সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। এ সময় আদালতে তার কোনো আইনজীবী ছিলেন না। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ১০ এপ্রিল অধ্যক্ষ সিরাজউদ্দৌলার ১০ দিনের রিমান্ড চাইলে ৭ দিনের রিমান্ড দেন ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিন আহমেদ।

উল্লেখ্য, চলতি বছরের ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ের দায়ে ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলাকে আটক করে পুলিশ। পরে ৬ এপ্রিল ওই মাদরাসা কেন্দ্রের সাইক্লোন শেল্টারের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগীরা তার শরীরে আগুন ধরিয়ে দেয়। টানা ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা যায় নুসরাত জাহান রাফি।

এ ঘটনা তার বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ ৮ জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামালা দায়ের করেন। মামলার এজহারভূক্ত ৮ আসামিসহ এখন পর্যন্ত ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও পিবিআই।

মন্তব্য