kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

মঠবাড়িয়ায় ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২২ মে, ২০১৯ ১৭:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



মঠবাড়িয়ায় ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় শাহ আলম হওলাদার (৩৮) ও জাফর (১৯) নামের দুই মাদক কারবারিকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার নতুন কচুবাড়িয়া থেকে ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থেকে ২০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার শাহ আলম উপজেলার নতুন কচুবাড়িয়া গ্রামের মৃত শাহজাহান হাওলাদারের ছেলে ও জাফর সাপলেজা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

পিরোজপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জসিম জানান, উপজেলার নতুন কচুবাড়িয়ায় মাদক কারবারি শাহ আলম হওলাদার নিজ বাড়ির সামনে বসে মাদকদ্রব্য কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় মাদক কারবারি ও কয়েকজন মাদক ক্রেতা ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে দুইজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ২০পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডিবি পুলিশের উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন জসিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা