kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২২ মে, ২০১৯ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে কাজী মামুন (২২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (২১ রাতে) কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এ ঘটনা ঘটে। ওই কলেজ ছাত্রলীগের সহসভাপতি রাজিবুল ইসলাম নিশান ও তার অনুসারীরা পরিকল্পিতভাবে এ হামলা করে বলে মামুনের অভিযোগ। 

মামুন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের শেখপুর গ্রামের শামছুল আলমের ছেলে ও ৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সদস্য। 

জানা গেছে, ছাত্রলীগ নেতা নিশানসহ তার লোকজন অতর্কিতভাবে হামলা চালিয়ে মামুনকে মারধর করে। একপর্যায়ে মামুনের পিঠে ধারালো অস্ত্র দিয়ে জখম করা হয়। পরে তাকে সড়কের পাশে ফেলে রেখে হামলাকারীরা চলে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করে। 

স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী মামুন বলেন, ছাত্রলীগ নেতা নিশান লোকজন নিয়ে এসে আমার ওপর অতর্কিতভাবে হামলা চালিয়েছে। অনেকদিন থেকেই তিনি আমাকের মারার পাঁয়তারা করছিলেন। 

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা রাজিবুল ইসলাম নিশান বলেন, মামুনকে মারধরের ঘটনাটি শুনেছি। তবে কে বা কারা তার ওপর হামলা করেছে তা আমি জানি না। এর সঙ্গে আমি কিংবা আমার কোনো নেতাকর্মী জড়িত নয়। 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য