kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

বগুড়ার সুবিধাবঞ্চিত শিশুরা পেল ঈদের পোশাক

আবুল বাশার মিরাজ, বাকৃবি প্রতিনিধি   

২২ মে, ২০১৯ ০১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার সুবিধাবঞ্চিত শিশুরা পেল ঈদের পোশাক

ছবি: কালের কণ্ঠ

ঈদ মানে খুশি। ঈদের এই খুশিকে আরো বাড়িয়ে দেয় নতুন জামা। আমাদের চারপাশে তাকালে এমন অনেক শিশুদের দেখা যায় যাদের দৈনন্দিন চাহিদাগুলো অপূর্ণ থেকে যায়। তাদের কাছে নতুন রং-বেরংয়ের জামা পাওয়া মানে ঈদের চাঁদ পাওয়ার মতোই। প্রতি বছরের মতো এবারও বগুড়া ফটোগ্রাফি ক্লাব সেইসব সুবিধাবঞ্চিত শিশুদেরকে ঈদের পোশাক বিতরণ ও তাদেরকে নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার ও বগুড়া ফটোগ্রাফি ক্লাবের উপদেষ্টা আলী আশরাফ ভূঁইয়া বিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া ফটোগ্রাফি ক্লাবের সভাপতি ডাক্তার মোসাদ্দেকুর রহমান এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বগুড়া ফটোগ্রাফি ক্লাবের সম্মানিত সাধারণ সম্পাদক তৌহিদ পারভেজ বিপ্লব। 

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে ‌আরো উপস্থিত ছিলেন বগুড়া সদর সার্কেলের এডিশনাল পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ বদিউজ্জামান,  বগুড়া ফটোগ্রাফিক ক্লাবের সদস্য অনিক, রাফিদ, মোমিন, সোহান, সম্পদ, শাফি, কামালসহ অনান্য সদস্যরা।

প্রধান অতিথি তার বক্তব্যে, বগুড়া ফটোগ্রাফি ক্লাবের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতা জায়গা থেকে বগুড়া ফটোগ্রাফি ক্লাবের কাজ খুবই প্রশংসনীয়। ভবিষ্যতেও এ ধরনের কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

মন্তব্য