kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

হাতি-ঘোড়া দিয়ে বাড়ি বাড়ি পুরস্কার পৌঁছে দিচ্ছে ওয়ালটন

চিতলমারী-কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি   

২১ মে, ২০১৯ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



হাতি-ঘোড়া দিয়ে বাড়ি বাড়ি পুরস্কার পৌঁছে দিচ্ছে ওয়ালটন

সজ্জিত হাতি-ঘোড়া-ব্যান্ডপার্টি-যন্ত্রীদল ও নারী-পুরুষ বর্ণাঢ্য শোভাযাত্রাসহ রাজকীয় পরিবেশে গ্রাহকের বাড়িতে ঘুরে ঘুরে মঙ্গলবার ওয়ালটনের পুরস্কার প্রদান করা হয়েছে। দিনব্যাপী ব্যতিক্রমী এই প্রচারণায় উপজেলা সদরের মানুষকে বেশ আকৃষ্ট করে। চিতলমারীর মেসার্স সনি কর্নার নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান এ আয়োজন করে।

ওয়ালটনের কোটি-কোটি টাকা ক্যাশ ভাউচার সেশন ৪ এর আওতায় মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় মেসার্স সনি কর্নারে আনুষ্ঠানিকভাবে এই প্রচারণার উদ্বোধন করেন চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান।

এ সময় উপস্থিত ছিলেন চিতলমারী সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন, ওয়ালটন খুলনা জোনের ডেপুটি অ্যাসিট্যান্ট ডিরেক্টর এনইউ তারেক, সনি কর্নারের স্বত্ত্বাধিকারী জাহাঙ্গীর আলম মুন্সীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আনুষ্ঠানিকতা শেষে হাতি-ঘোড়া ও অর্ধশতাধিক ইজিবাইক ও ব্যাটারিচালিত ভ্যান নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শেরে বাংলা ডিগ্রি মহাবিদ্যালয় মাঠে শেষ। এরপর বিভিন্ন গ্রাহকের বাড়িতে গিয়ে মালামাল ক্রয়ের পুরস্কার বিতরণ করে।

পুরস্কারপ্রাপ্ত গ্রাহক শিবপুর গ্রামের রিপন শেখ, পাটরপাড়া গ্রামের আলমগীর হোসেনসহ কয়েকজন বিজয়ীর বাড়িতে হাতি-ঘোড়ার সাথে বাদ্য-বাজনা গিয়ে ওয়ালটটের গোল্ড এডিশনের ফ্রিজ তুলে দেয়। অভিনব কায়দায় এ পুরস্কার প্রদানের আয়োজন এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা