kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

আ. লীগ কার্যালয়ে ঢুকে যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২১ মে, ২০১৯ ০১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



আ. লীগ কার্যালয়ে ঢুকে যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে খুন

প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় রতন আকন্দ (৩৩) নামে ইউনিয়ন যুবলীগের সদস্যকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। সোমবার রাতে দুর্বৃত্তরা রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে তার ওপর হামলা করে। পুলিশ রতনের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

সারিয়াকান্দি থানার পরিদর্শক (তদন্ত) এনায়েতুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সারিয়াকান্দির রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম লিপু জানান, তার চাচাতো ভাইয়ের ছেলে রতন মিয়া আকন্দ কৃষি কাজের পাশাপাশি রামচন্দ্রপুর সাংগঠনিক ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। সে কাটাখালি গ্রামের ইদ্রিস আকন্দের ছেলে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রতনের সঙ্গে স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ক্যাডারদের বিরোধ ছিল।

সোমবার সন্ধ্যায় রতন রামচন্দ্রপুর সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইফতার করতে এসেছিল। ইফতারের পর দলীয় কার্যালয়ের ভেতরে ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলু, তার দুই ছেলে ছাত্রদল কর্মী সনি ও রনি, জহুরুল, লিটু, সাগর, যুবদল কর্মী মিনহাজ এবং আবু বক্কর ঢুকে পড়ে। তারা রতন মিয়ার বুকেসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় রতনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে রাতে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সারিয়াকান্দি থানার পরিদর্শক (তদন্ত) এনায়েতুর রহমান জানান, এটা কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড নয়। পূর্ব কোনো বিরোধে তাকে হত্যা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা