kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

৩৫০ বোতল ফেনসিডিল রেখে পালিয়ে গেল মাদক কারবারীরা

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

২০ মে, ২০১৯ ২১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



৩৫০ বোতল ফেনসিডিল রেখে পালিয়ে গেল মাদক কারবারীরা

যশোরের বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর গ্রামে ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিল রেখে একদল মাদক কারবারী পালিয়ে গেছে বলে জানা গেছে। পরে খবর পেয়ে মাদক কারবারীদের ফেলে যাওয়া ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে এগুলো উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন মাদক চোরাচালানকারীর নামে মামলা হয়েছে পোর্ট থানায়।

বেনাপোল পোর্ট থানার উপপরিদর্শক (তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদে জানা যায় ভারত থেকে একটি মাদকের চালান চোরাচালানকারীরা যশোরে নিয়ে যাবে- এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার পিন্টু লাল দাস, এসআই কাজী এহসানুল হকসহ একদল পুলিশ বাহাদুরপুর গ্রামে অভিযান চালালে মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ১৪টি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। পুলিশ বস্তা খুলে তার মধ্যে ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে বেনাপোল পোর্ট থানায় নিয়ে আসে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ২ লাখ ৪৫ হাজার টাকা।

আসামিরা হলেন বাহাদুরপুর গ্রামের কালু বিশ্বাসের ছেলে আনিছুর রহমান, একই গ্রামের মধু মোল্লার ছেলে জামশেদ আলী ও জেলে পাড়া গ্রামের কামরুল ইসলামের ছেলে বড় খোকা। আসামিদের আটকে অভিযান চলছে বলে জানান ওসি।

মন্তব্য



সাতদিনের সেরা