kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

কক্সবাজারে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিলে বক্তারা

উৎপাদিত পণ্যের মান নিয়ে আপস করে না বসুন্ধরা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২০ মে, ২০১৯ ২০:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



উৎপাদিত পণ্যের মান নিয়ে আপস করে না বসুন্ধরা

কক্সবাজারে বসুন্ধরা সিমেন্ট আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা বলেছেন, বাংলাদেশে বসুন্ধরা এমনই একটি শিল্প গোষ্ঠী, যে প্রতিষ্ঠানগুলো তাদের উৎপাদিত পণ্যের মান নিয়ে কোনো আপস করে না। এমনকি লাভ-লোকসান হিসেব করার আগে বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠানগুলো নিজেদের উৎপাদিত পণ্য সামগ্রীর মানের হিসেব আগে করে নেয়। আর এ কারণেই বসুন্ধরার পণ্য সেরা।

আজ সোমবার সন্ধ্যায় কক্সবাজার সাগর পাড়ের একটি হোটেলে বসুন্ধরা সিমেন্ট আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন। বক্তারা আরো বলেন, বসুন্ধরার পণ্যের মান ভোক্তাদের কাছে নির্ভরযোগ্যতা অর্জন করায় দিন দিন বাজারও প্রসারিত হচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বসুন্ধরা সিমেন্টের চট্টগ্রাম উইং এর এজিএম (বিক্রয়) মোহাম্মদ আলী খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের চট্টগ্রাম বিভাগের ডিএসএম (বিক্রয়) এ এস এম মামুন চৌধুরী ও কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র সরওয়ার কামাল।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের চট্টগ্রামস্থ এএসএম মো. মঈনুল রশীদ আখন্দ, কক্সবাজারের টিএসই আনোয়ারুল ইসলাম রাজীব ও সাতকানিয়ার মিঠু মিত্র। এ ছাড়া উপস্থিত ছিলেন সিমেন্ট ডিলার মেসার্স ফাহিম ট্রেডার্সের প্রতিনিধি, সাঈদ এন্টারপ্রাইজের প্রতিনিধি, রামু ট্রেডিংএর প্রতিনিধি, শাহ ওমর এন্টারপ্রাইজের প্রতিনিধিসহ অনেক রিটেইলার।

মন্তব্য



সাতদিনের সেরা