kalerkantho

সোমবার । ২৪ জুন ২০১৯। ১০ আষাঢ় ১৪২৬। ২০ শাওয়াল ১৪৪০

পরকিয়ার জেরে যশোরে মিল শ্রমিক খুন

যশোর অফিস   

২০ মে, ২০১৯ ১৮:১৪ | পড়া যাবে ২ মিনিটে



পরকিয়ার জেরে যশোরে মিল শ্রমিক খুন

যশোরে পরকিয়ার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শহীদ কাজী (২৮) নামে এক মিল শ্রমিক খুন হয়েছে। আজ সোমবার দুপুরে যশোর শহরতলীর বাহাদুর পার্কের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মেহেদি হাসান টপি (২৬) নামে এক যুবককে আটক করেছে। নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। নিহত শহীদ মাগুরা সদর উপজেলার হাজরাপুর গ্রামের লোকমান কাজীর ছেলে। তিনি বাহাদুরপুর আফনান জুটমিলের লেবার সর্দার। আটক টপি যশোরের বিরামপুর গ্রামের আসলামের ছেলে।

ওই মিলের শ্রমিক শাহিন হাসান জানান, সোমবার দুপুরে মিলের শিফট পরিবর্তনের সময় আমরা দুজন বাহাদুরপুর পার্কের পাশে চা খেতে যাই। এ সময় তিনজন অপরিচিত লোক এসে আমাদের গতিরোধ করে এবং শহীদ কাজীর শার্টের কলার ধরে। আমি বাঁধা দিলে তারা আমাকে ঘুষি দেয়। তারা দুজন শহীদ কাজীর দুহাত ধরে রাখে। আর একজন হাতে এবং পিঠে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। স্থানীয়দের সহযোগিতায় শহীদকে হাসপাতালে নিয়ে আসি। ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শফিউল্লাহ বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিরামপুর সারথী মিলের পাশ থেকে মেহেদি হাসান টপি নামে এক যুবককে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

এদিকে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এলাকাবাসী সাংবাদিকদের জানিয়েছেন, আটক টপির মামীর সাথে নিহত শহীদ কাজীর পরকিয়া সম্পর্ক ছিল। এ কারণে মামা রমজান তাকে ছুরিকাঘাত করে।

মন্তব্য