kalerkantho

শুক্রবার । ২১ জুন ২০১৯। ৭ আষাঢ় ১৪২৬। ১৮ শাওয়াল ১৪৪০

চুয়াডাঙ্গায় আগ্নেয়াস্ত্রসহ আটক ১৩

কালের কণ্ঠ অনলাইন   

২০ মে, ২০১৯ ১১:২০ | পড়া যাবে ২ মিনিটে



চুয়াডাঙ্গায় আগ্নেয়াস্ত্রসহ আটক ১৩

চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার একটি চারতলা ভবন থেকে সংঘবদ্ধ একটি চক্রের ১৩ জনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে অত্যাধুনিক একটি রিভলবারসহ বেশ কিছু দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। কোনো বড় ধরনের অপরাধমূলক ঘটনা ঘটনানোর উদ্দেশ্যে তারা ওই ভবনে পরিকল্পনা করছিল বলে পুলিশ সন্দেহ করছে। রবিবার রাত ১১টার দিকে তাদের আটক করা হয়। 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান জানান, শহরের শান্তিপাড়ার একটি নির্মাণাধীন বহুতল ভবনে কিছু ব্যক্তি একত্রিত হয়েছে- গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই বাড়িতে অবস্থানরতরা কয়েক গ্রুপে ভাগ হয়ে ভবনের বিভিন্ন কক্ষে অবস্থান নেয়। পুলিশ বাড়ি ঘিরে রেখে তল্লাশি শুরু করে। রাত ১১টায় পুলিশ ওই বাড়ি থেকে ১৩ জনকে আটক করে। পরে রাত ২টা পর্যন্ত তল্লাশি চালিয়ে পুলিশ একটি রিভলবার, দুটি ধারালো অস্ত্র, কয়েকটি দা ও এক বোতল ফেনসিডিল জব্দ করে। 

আটক যুবকরা হলো শান্তিপাড়ার আকাশ আলী (১৯), রামিম হোসেন (১৯), গোলাম মোস্তফা (৪৭), জহির উদ্দিন বাদল (৪৫), বাহাউদ্দিন (১৮), ইভান আলী (১৯), আল আমিন (২০), কালু শেখ (৩৫), মোহাম্মদ কাজল (২৭), লিটন হোসেন (১৯) শিহাব উদ্দিন (১৯), আশরাফ আলী (১৭) ও গোলাম রসুল (৪৭)। 

মন্তব্য