kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

বিরামপুরে লিচু পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৬

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১৯ মে, ২০১৯ ১৫:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বিরামপুরে লিচু পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৬

দিনাজপুরের বিরামপুর পৌর এলাকার ভবানীপুর মুন্সিপাড়া গ্রামে একটি লিচু বাগানের লিচু পাড়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে শিশু ও নারীসহ ১৬ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিরামপুর হাসপাতালে ভর্তির পর গুরুতর দু’জনকে দিনাজপুর হাসপাতালে পাঠান। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে দু’জনকে আটক করেছে।

আজ রবিবার সকালে উপজেলার মুন্সিপাড়া ছোট শাখা যমুনা নদীর পাড় এলাকায় এই ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা সবাই পৌরসভার মুন্সিপাড়া গ্রামের স্থানীয় বাসিন্দা।

স্থানীয়রা জানান, ভবানীপুর মুন্সিপাড়ায় সকালে একটি লিচু বাগানে এক পক্ষ লিচু পাড়তে যায়। এ সময় অপর পক্ষ বাধা দিতে গেলে উভয় পক্ষের মাঝে সংঘর্ষের সৃষ্টি হয়। উভয় পক্ষ লাঠি, রড ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে বেধড়ক মারপিটে শিশু ও নারীসহ উভয় পক্ষের ১৬ জন আহত হয়েছেন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে আব্দুর রউফ ও আ. মামুদকে গ্রেপ্তার করেছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা