kalerkantho

সোমবার । ২৪ জুন ২০১৯। ১০ আষাঢ় ১৪২৬। ২০ শাওয়াল ১৪৪০

বজ্রপাত কেড়ে নিল মা-ছেলের প্রাণ

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১৯ মে, ২০১৯ ১২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বজ্রপাত কেড়ে নিল মা-ছেলের প্রাণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আকস্মিক বজ্রপাতে আয়েশা খাতুন (৫৫) ও মো. আব্দুল মমিন (২২) নামে মা ও ছেলে নিহত হয়েছে। এ সময় একই পরিবারের আরো দুজন আহত হয়েছেন। রবিবার ভোর সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা উপজেলারর দুর্গম বড়নাল ইউনিয়নের করিম মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন নিহত আয়েশা খাতুনের মেয়ে আলেয়া বেগম (৩০) ও তার ছেলে মো. আরাফাত হোসেন (৮)। আহতরা মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। 

বড়নাল ইউনিয়ন পরিষদ সদস্য মো. আব্দুল জলিল জানান, ভোরে যখন পরিবারের সকলে সাহরি খাওয়ার পর যখন ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিল তখনই আকস্মিক বজ্রপাতে মো. আবদুল খালেকের স্ত্রী ও ছেলে নিহত হয়। এবং ঘরে অবস্থান করা অপর দুই সদস্য আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষণা করেন। 

মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. সনাহিদ উদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই মা ও ছেলের মৃত্যু হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে একই সময়ে মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের খেদাচড়া এলাকায় রাজিয়া খাতুন (৫৫) নামে এত গৃহিণী আহত হয়েছেন। এসময় তাদের গৃহপালিত একটি গরু মারা গেছে বলেও জানিয়েছেন বেলছড়ি ইউনিয়ন পরিরষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। 

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া বজ্রপাতে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 

মন্তব্য