kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

ছাত্রীসহ তিনজন ‘ধর্ষণের’ শিকার

পৃথক ঘটনায় গ্রেপ্তার ৩

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মে, ২০১৯ ১০:৪১ | পড়া যাবে ৩ মিনিটে



ছাত্রীসহ তিনজন ‘ধর্ষণের’ শিকার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় স্কুলছাত্রী, ফরিদপুরের ভাঙ্গায় শিশু ও সাতক্ষীরার কলারোয়ায় গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। চাঁদপুরের হাজীগঞ্জ ও শেরপুরের ঝিনাইগাতীতে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে দুজন ও পিরোজপুরের স্বরূপকাঠিতে শিশুশিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : মঙ্গলবার সকালে দামুড়হুদা উপজেলার একটি গ্রামে বাগানে আম কুড়াতে গিয়ে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত একরামুল হককে (২২) গতকাল শনিবার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। একরামুল উপজেলার গোবিন্দপুর গ্রামের পল্টু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে ওই ছাত্রী (১১) তার ছোট বোনকে নিয়ে গ্রামের একটি আমবাগানে আম কুড়াতে যায়। এ সময় একরামুল পাশের হলুদক্ষেতে নিয়ে ধর্ষণ করে। শুক্রবার রাতে মেয়েটির পরিবার দামুড়হুদা মডেল থানায় মামলা করে। গতকাল চুয়াডাঙ্গা সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষার পর আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়।

ফরিদপুর : ভাঙ্গা উপজেলার নুরুল্যাগঞ্জ ইউনিয়নের একটি গ্রামে বুধবার বিকেলে এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভাঙ্গা থানায় মামলা করা হয়েছে। শিশুটি ফরিদপুরের ওসিসিতে চিকিৎসাধীন। অভিযুক্তের নাম মুরাদ খন্দকার (৩৭)।

এলাকাবাসী জানায়, শিশুটি বুধবার বিকেলে বাড়ির পাশের রাস্তায় খেলছিল। এ সময় মুরাদ খন্দকার শিশুটিকে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। ভাঙ্গা থানার ওসি কাজী সাইদুর রহমান জানান, আসামি মুরাদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

হাজীগঞ্জ (চাঁদপুর) : বৃহস্পতিবার সন্ধ্যায় হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নে প্রথম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে এক কাঠমিস্ত্রিকে (১৭) গতকাল আটক করেছে পুলিশ। অভিযুক্তের বাড়ি উপজেলার পশ্চিম রাজারগাঁও গ্রামে।

হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় রায় গতকাল দুপুরে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করেন। পরে তিনি শিশু ও অভিযুক্তকে থানা হেফাজতে নিয়ে আসেন।

সাতক্ষীরা : কলারোয়া উপজেলায় এক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহকর্মী গতকাল কলারোয়া থানায় একটি মামলা করেছেন। গ্রেপ্তার ইমান আলী উপজেলার যুগীখালী ইউনিয়নের বামনালী গ্রামের মৃত গোলাপ আলী মোল্যার ছেলে। সে সম্প্রতি জয়নগর গ্রামে বাড়ি করে বসবাস করছে।

ওই গৃহকর্মী জানান, ইমান আলীর স্ত্রী বাড়িতে না থাকায় গত ১০ জানুয়ারি তাঁকে ধর্ষণ করে ইমান। পরে আরো কয়েকবার তাঁকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। বিষয়টি এলাকার রাজনৈতিক নেতা ও গণ্যমান্য ব্যক্তিদের জানানো হলেও তাঁরা কোনো ব্যবস্থা নেননি। পরে গৃহকর্মী বৃহস্পতিবার স্থানীয় সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আসাদুজ্জামানকে বিষয়টি জানান। ইনচার্জ তাঁকে কলারোয়া থানায় নিয়ে যান। এ পুলিশ কর্মকর্তা জানান, সাতক্ষীরা সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষাসহ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

শেরপুর : ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নে শিশুকে (৫) গত বৃহস্পতিবার ধর্ষণের অভিযোগে এক কিশোরকে (১৫) শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। ঝিনাইগাতী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ব্যাপারে ভিকটিমের মা থানায় একটি মামলা করেছেন। এ মামলায় ওই কিশোরকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল আদালতে সোপর্দ করা হয়।

স্বরূপকাঠি (পিরোজপুর) : স্বরূপকাঠিতে বুধবার দুপুরে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মো. ফজলুল হক (৬৬) নামের একজনকে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে শিক্ষার্থীর বাবা থানায় মামলা করেন। গ্রেপ্তার ফজলুল হকের বাড়ি দক্ষিণ সোহাগদল গ্রামে।


খবরটি ইউনিকোড থেকে বাংলা বিজয় ফন্টে কনভার্ট করা যাবে কালের কণ্ঠ Bangla Converter দিয়ে

মন্তব্য



সাতদিনের সেরা