kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিয়ের চার বছরেও সন্তান নেই, স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৮ মে, ২০১৯ ১৭:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের চার বছরেও সন্তান নেই, স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন হযরতপুর ইউনিয়নের জগন্নাথপুর এলাকা থেকে সেলিনা নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার বাবার নাম মো. মোস্তফা। তার গ্রামের বাড়ি একই ইউনিয়নের দক্ষিণ বালুরচর এলাকায়।

জানা গেছে, চার বছর পূর্বে জগন্নাথপুর এলাকার আলম মোল্লার সাথে শরিয়ত মোতাবেক তাদের বিয়ে হয়।

বিজ্ঞাপন

কিন্তু বিয়ের চার বছরেও সেলিনার গর্ভে কোনো সন্তান না আসায় স্বামীর সাথে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। ঘটনার দিন শুক্রবার সন্ধ্যার পরও এ নিয়ে স্বামী-স্ত্রীর সাথে ফের ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী আলম মোল্লা ঘুমিয়ে গেলে রাত ১১ টায় নিজের রুমে গলায় ফাঁস দিয়ে সেলিনা আত্মহত্যা করেন। সেহেরীর সময় স্বামী আলম মোল্লা ঘুম থেকে উঠে স্ত্রীকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বাড়ির ও আশপাশের লোকজনদের ডাকতে থাকেন। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়।

মডেল থানার এসআই সাইদুজ্জামান জানান, বাড়ির লোকজনের সাথে কথা বলে জানা গেছে শুক্রবার সন্ধ্যার পরও স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া হয়। পরে রাতের কোনো এক সময় মা হতে না পারায় স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সেলিনা। এ ব্যপারে কেরানীগঞ্জ মডেল থানার একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



সাতদিনের সেরা