kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

রাজশাহী ও সিলেটে ছাত্রীসহ তিন জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক রাজশাহী, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সিলেট অফিস   

১৭ মে, ২০১৯ ০২:৪২ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহী ও সিলেটে ছাত্রীসহ তিন জনের লাশ উদ্ধার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে নবম শ্রেণির এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সরমংলা এলাকার একটি আম গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় জসিম (১৫) নামের ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

এদিকে একই সময় রাজশাহী ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। এ ছাড়া সিলেটের জৈন্তাপুর উপজেলায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সেলিম আহমদ (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

জসীমের বড়ভাই রাসিদুল জানান, বুধবার রাতে তারাবির নামাজের সময় জসিম তার এক বান্ধবীর সঙ্গে দেখা করতে গেলে স্থানীয় কয়েকজন তাকে আটকে রেখে পরিবারকে খবর দেয়। পরে সালিশের মাধ্যমে জসিমকে বাড়িতে নিয়ে আসা হয়। রাত ১২টা থেকে জসীম নিখোঁজ ছিলো। গতকাল স্থানীয়রা একটি আমগাছের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় জসীমের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়। তিনি আরো জানান, জসীম পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন।

গতকাল দুপুরে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া মাকসুদার আক্তার স্মৃতি নামে এক কলেজছাত্রী নিজের ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তার বাবা মনিরুজ্জামান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা।  নগরীর মতিহার থানার ওসি জানান, ছাত্রীর লাশ উদ্ধার করা হলেও এখনো মৃত্যুর কারণ জানা যায়নি।

এদিকে গতকাল সিলেটের জৈন্তাপুর উপজেলায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সেলিম আহমদ নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছিল।

জৈন্তাপুর মডেল থানার ওসি খান মো. মইনুল জাকির জানান, সেলিমের লাশ উদ্ধারের পর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্তে কাজ শুরু করেছে পুলিশ

মন্তব্য