kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

৯ বছরের শিশুকে ধর্ষণ; অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

ব্রাহ্মণপাড়া-বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি   

১৭ মে, ২০১৯ ০১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



৯ বছরের শিশুকে ধর্ষণ; অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

কুমিল্লার বুড়িচংয়ে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে কবির হোসেন (৩৭) নামে এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার সকালে উপজেলার মনিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা মনিপুর আন্দিরপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের বাড়িতে দুই সন্তান নিয়ে ভাড়ায় বসবাস করেন রংপুরের এক ভ্যানচালক। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে ভ্যান নিয়ে বেরিয়ে যান তিনি। বাড়িতে থাকে তার নয় বছরের কন্যাসহ দুই শিশু সন্তান। এই সুযোগে সকাল ১০টার দিকে পাশের বাড়ির মৃত মো. আবদুল আজিজের ছেলে কবির হোসেন ভ্যানচালকের ঘরে প্রবেশ করে তার নয় বছরের শিশু সন্তানকে ধর্ষণ করে।

ধর্ষণ শেষে কবির পালিয়ে গেলে শিশুটি বাইরে এসে চিৎকার করে লোকজনকে বিষয়টি জানায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ধর্ষক কবির হোসেনকে খুঁজতে থাকে। পরে বেলা ২ টার দিকে স্থানীয় লোকজন কবিরক আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বুড়িচং থানা পুলিশের ওসি আনোয়ারুল হক বলেন, ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে মেডিক্যালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষক পুলিশ হেফাজতে আছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা