kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

রাজাপুরে ভিজিডির ২৮ বস্তা চালসহ ইউপি সদস্য আটক

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি    

১৭ মে, ২০১৯ ০০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



রাজাপুরে ভিজিডির ২৮ বস্তা চালসহ ইউপি সদস্য আটক

ঝালকাঠির রাজাপুরে প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচির (ভিজিডি) ২৮ বস্তা চালসহ বাবুল তালুকদার নামে এক ইউনিয়ন পরিষদ সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃত বাবুল উপজেলার গালুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চাড়াখালী গ্রামের নিজ বাড়ির সামনে থেকে প্রথমে জলিল হাওলাদারের ঘর থেকে ১৩ বস্তা ও কামাল হোসেনের ঘর থেকে ১৫ বস্তাসহ মোট ২৮ বস্তা ভিজিডি’র চাল জব্দ করা হয়। এ অভিযানের নেতৃত্বে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

কামাল হোসেনের স্ত্রী কলি বেগম জানায়, এ চাল ইউপি সদস্য বাবুল তালুকদার মজুদ করেছেন। সুবিধাভোগীদের চাল না দিয়ে মেম্বার নিজেই আত্মসাৎ করার জন্য আমাদের বাড়িতে রেখেছেন।

পরে কলি বেগমের দেওয়া তথ্য অনুযায়ী চাড়াখালী গ্রামের নিজ বাড়ি থেকে ইউপি সদস্য বাবুল তালুদকারকে আটক করে পুলিশ।

প্রসঙ্গত, গত বছর বাবুল তালুকদারের বিরুদ্ধে স্থানীয় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছিল। সে মামলায় তিনি দির্ঘদিন কারাগারে ছিলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার বলেন, ৩০ কেজি ওজনের ২৮ বস্তা চালসহ ইউপি সদস্য বাবুল তালুকদারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ অভিযানে সহায়তাকারী, সংবাদদাতাসহ সবাইকে ধন্যবাদ জানান এ কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা