kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

গফরগাঁওয়ে আওয়ামী লীগ নেতার বাড়িতে চুরি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ মে, ২০১৯ ০০:৩০ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে আওয়ামী লীগ নেতার বাড়িতে চুরি

ময়মনসিংহের গফরগাঁওয়ে দিনেদুপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে চুরি সংগঠিত হয়েছে। চোরের দল বাড়ির গেইট, দরজা, ওয়ারড্রপ ও স্টিলের তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ১৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

বৃহস্পতিবার উপজেলার সালটিয়া ইউনিয়নের সহসভাপতি মকবুল হোসেনের ষোলহাসিয়া গ্রামের বাড়িতে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, সালটিয়া ইউনিয়নের সহ সভাপতি মকবুল হোসেনের পরিবারের লোকজন বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ষোলহাসিয়া গ্রামের বাড়িতে তালা লাগিয়ে ময়মনসিংহ সদরে যান। সন্ধ্যায় বাড়ি ফিরে প্রধান ফটক ও দরজার তালা ভাঙা দেখতে পান। ঘরে প্রবেশ করে ওয়ারড্রপ ও আলমারির তালা ভাঙা ও ড্রয়ার খোলা দেখে চুরি হওয়ার বিষয়টি বুঝতে পারেন। পরে দেখা যায় আলমারির ভেতর রক্ষিত নগদ ৬০ হাজার টাকা, স্বর্ণালংকার ও ওয়ারড্রপ থেকে নতুন জামা কাপড়সহ প্রায় ১৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে গফরগাঁও থানার এসআই খাইরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে চুরি হওয়া মালামালের তালিকা করেন। এ সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য জিসান নামে একজনকে থানায় নিয়ে আসেন।

সালটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফতাব উদ্দিন টিটো বলেন, বাড়িতে লোকজন না থাকার সুযোগে চোরের দল তালা ভেঙে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মালামাল নিয়ে গেছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসআই খাইরুল ইসলামকে পাঠানো হয়। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আনা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।   

মন্তব্য