kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

হাজীগঞ্জে বসুন্ধরা সিমেন্টের দোয়া ও ইফতার মাহফিল

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

১৬ মে, ২০১৯ ২২:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



হাজীগঞ্জে বসুন্ধরা সিমেন্টের দোয়া ও ইফতার মাহফিল

চাঁদপুরের হাজীগঞ্জে বসুন্ধরা সিমেন্টের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বসুন্ধরা সিমেন্টের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর (হাজীগঞ্জ, শাহরাস্তি ও কচুয়া উপজেলা) মো. নজরুল ইসলামের সভাপ্রধানে বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে এ দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বসুন্ধরা সিমেন্টের স্থানীয় পরিবেশ ও খুচরা বিক্রেতাদের (ব্যবসায়ী) সাথে মতবিনিময় পূর্বক বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টে চট্রগ্রাম উইং ম্যানেজার মোহাম্মদ আলী খাঁন। এ সময় আরো বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্ট কুমিল্লা ডিভিশনের ডেপুটি ম্যানেজার জাকারিয়া সিদ্দিকী, চাঁদপুর জেলার এরিয়া সেলস্ ম্যানেজার আনোয়ার হোসেন।

বসুন্ধরা সিমেন্ট হাজীগঞ্জ টেরিটরি অফিসার মিজানুর রহমানের উপস্থাপনায় ইফতার মাহফিলে দেশ ও জাতীর সমৃদ্ধি এবং বসুন্ধরা সিমেন্ট সংশ্লিষ্ট সর্বস্তরের ব্যবসায়ীদের সাফল্য কামন করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. শাহজাহান।

ইফতার শেষে সেরা দশ বসুন্ধরা বিক্রেতাদের মাঝে আকর্ষণীয় পুরস্কারসহ উপস্থিত সকল ব্যবসায়ীদের জন্য কমন পুরস্কার বিতরণ করা হয়। এ সময় স্থানীয় পরিবেশক, খুচরা বিক্রেতা, বাজারের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি এবং ডিস্ট্রিবিউটরের অন্যান্য প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য