kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৬ মে, ২০১৯ ১৯:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কর্তৃপক্ষ। 

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সংযোগ বিচ্ছিন্ন করে। এ সময় আল আকসা ও মিরাজ ক্যামিকেল নামে দু’টি কারখানার চারশ ৫ ফুট অবৈধ গ্যাস সংযোগের পাইপ জব্দ করা হয়।

অভিযানে মিজমিজি পূর্বপাড়া (পাগলাবাড়ী) এলাকায় মিরাজ হোসেন ও কাউসারের মালিকানাধীন দু’টি কয়েল তৈরির কারখানা থেকে দু’টি বৈদ্যুতিক হিটার, একটি গরম পানির পাত্র, পাঁচটি রাইজার উদ্ধার করা হয়। 

জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. জাহাঙ্গীর আলম বলেন, অবৈধভাবে রাইজার থেকে গ্যাস সংযোগ নিয়ে কারখানা পরিচালনা করার অপরাধে দু’টি কয়েল তৈরির কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া বৈদ্যুতিক হিটার ও রাইজার উদ্ধার করা হয়েছে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানির নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের ডিজিএম প্রকৌশলী মফিজুল ইসলাম, প্রকৌশলী গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপক শাকিল মন্ডল, সহকারী প্রকৌশলী এস এম হাসান শাহরিয়ার, নাজমুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আজিজুল ইসলাম, সহকারী কারিগরী কর্মকর্তা আজিজার রহমান, মো. মোস্তফা হাওলাদার, তালুকদার মো. আবুল হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. ফরিদ মিয়া প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা