kalerkantho

চৌগাছা প্রেসক্লাবের সামনে থেকে পেট্রোল বোমা উদ্ধার

চৌগাছা (যশোর) প্রতিনিধি    

১৬ মে, ২০১৯ ১৮:২৫ | পড়া যাবে ১ মিনিটে



চৌগাছা প্রেসক্লাবের সামনে থেকে পেট্রোল বোমা উদ্ধার

যশোরের চৌগাছা প্রেসক্লাবের সামনে থেকে তিনটি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে এই বোমা রাখে বলে সাংবাদিক নেতারা জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে অজ্ঞাত সন্ত্রাসীরা চৌগাছা বাজারে অবস্থিত প্রেসক্লাব কার্যালয়ের সামনে তিনটি পেট্রোল বোমা রেখে যায়। প্রেসক্লাবের পাশে অবস্থিত লাকি ফার্মেসিতে আসা ওষুধ ক্রেতা তন্ময় নামের এক যুবক প্রথমে বোমা তিনটি দেখতে পান। বিষয়টি তাৎক্ষণিকভাবে থানা পুলিশকে তিনি মুঠোফনে জানান। 

পরে খবর পেয়ে চৌগাছা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল ইসলাম বোমাগুলো উদ্ধার করে থানায় নিয়ে যান। রবিউল ইসলাম জানান, তন্ময় নামের একটি ছেলে ফোনে জানায় প্রেসক্লাবের সামনে বোমা রাখা রয়েছে। এ বিষয়টি আমি আমার কর্তৃপক্ষকে জানাই। কর্তৃপক্ষ নির্দেশ দিলে আমি ঘটনাস্থলে গিয়ে তিনটি পেট্রোল বোমা উদ্ধার করি।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিবের কাছে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে পুলিশ প্রেসক্লাবের সার্টারের কাছ থেকে লাল টেপ দিয়ে মোড়ানো বোমা সদৃশ্য তিনটি বোতল উদ্ধার করা হয়েছে। বিষয়টি আমরা গুরুত্বের খোঁজ খবর নিতে শুরু করেছি।

মন্তব্য