kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

নারায়ণগঞ্জে পুলিশের মোটরসাইকেল টিম চালু

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৬ মে, ২০১৯ ১৭:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জে পুলিশের মোটরসাইকেল টিম চালু

নারায়ণগঞ্জে ঈদ উল ফিতর উপলক্ষে পুলিশের মোটরসাইকেল মোবাইল টিম চালু করা হয়েছে। এই টিমের সাথে থাকবে ১৬টি মোটরসাইকেল। এগুলো ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর এলাকায় সবসময় সরব থাকবে। কোথাও যানজট কিংবা কোন সমস্যা দেখা দিলে তারা তাৎক্ষণিক ব্যবস্থা নিবে।

বৃহস্পতিবার দুপুরে শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে রমজান, বৌদ্ধ পূর্ণিমা ও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশিদ এসব তথ্য জানান।

নারায়ণঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, নারায়ণগঞ্জ একটি গুরুত্বপূর্ণ জেলা। সেই সাথে নারায়ণগঞ্জ একটি ব্যবসায়ীবান্ধব জেলা। দেশের বিভিন্ন জেলার গাড়ি এই জেলা দিয়ে যাতায়াত করে। ফলে ঈদ উপলক্ষে কাঁচপুর ও ভুলতা এলাকায় যানজট সৃষ্টি হয়। এই জন্য আমাদের অতিরিক্ত জনবলের প্রয়োজন হয়। তাই আমরা অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি আনসার সদস্য মোতায়েন করেছি। ঈদ উপলক্ষে অসাধু ব্যবসায়ী চক্র, ছিনতাইকারী ও ডাকাত সক্রিয় হয়। পুলিশ প্রশাসন ঈদে যানজট নিরসনের পাশাপাশি তাদের প্রতিরোধে কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকীসহ পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

মন্তব্য