kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

পাকুন্দিয়ার রাজাকারপুত্র কেন্দ্রীয় ছাত্রলীগে, বাতিল দাবিতে বিক্ষোভ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

১৬ মে, ২০১৯ ১৫:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়ার রাজাকারপুত্র কেন্দ্রীয় ছাত্রলীগে, বাতিল দাবিতে বিক্ষোভ

রাজাকার অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের পুত্র তৌফিকুল হাসান সাগরকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতির পদ থেকে বাতিলের দাবিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পাকুন্দিয়া সদর বাজারে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদ গেটের সামনে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের ওপর মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  

ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী পিয়াস, একই পদের অপর প্রার্থী হিমেল, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী রনি, উপজেলা যুবলীগ নেতা আমজাদ হোসেন সবুজ ও রানা শিকদার প্রমুখ। 

এ সময় বক্তরা বলেন, যে সময়ে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজাকারদের বিচার শুরু করেছেন। সে সময় কিছু কুচক্রী মহলের সহযোগিতায় রাজাকারের সন্তানরা আওয়ামী লীগে অনুপ্রবেশ শুরু করেছে। এরা আওয়ামী লীগের ক্ষতি করার উদ্দেশ্যে যোগদান করছে। সেই হিসেবে আমাদের পাকুন্দিয়ার সন্তান রাজাকার অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের পুত্র তৌফিকুল হাসান সাগর কেন্দ্রীয় ছাত্রলীগে সহসভাপতি পদে অনুপ্রবেশ করেছে। আমরা তাকে এই পদ থেকে বাতিলের জোর দাবি জানাচ্ছি। এ জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। 

এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগ-যুবলীগ ও কলেজ শাখা ছাত্রলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

মন্তব্য