kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

মরদেহের পাশে চিরকুট, ছাত্রীটির লেখা কি-না সন্দেহ পুলিশের

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

১৬ মে, ২০১৯ ১৪:১৬ | পড়া যাবে ২ মিনিটে



মরদেহের পাশে চিরকুট, ছাত্রীটির লেখা কি-না সন্দেহ পুলিশের

ঝালকাঠির রাজাপুরে তাসমিয়া আক্তার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পাশে থাকা একটি চিরকুট জব্দ করা হয়। আজ বৃহস্পতিবার সকালে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাসমিয়া উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকার সুলতান তালুকদারের মেয়ে। সে এ বছর রাজাপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছে। 

মৃতদেহের পাশে থাকা চিরকুটে লেখা ছিল, কেন জানি আমার বাঁচার ইচ্ছাটা মরে গেছে। তাই আমি এই কাজটা করলাম। আমার মৃত্যুর জন্য কাউকে যেন দায়ী না করা হয়। 

পুলিশ ও স্বজনরা জানায়, প্রতিদিনের মতো তাসমিয়া রাতের খাবার খেয়ে ১০টার দিকে তার কক্ষে ঘুমিয়ে পড়ে। ভোররাতে পরিবারের লোকজন সাহরি খেওয়ার জন্য তাকে ডাকতে গিয়ে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেয়। সকাল ৮টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে কী কারণে তাসলিমা আক্মহত্যা করেছে সে বিষয়ে পুলিশ বা স্বজনরা কিছু জানাতে পারেনি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, লাশ উদ্ধার করে আজ দুপুরে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। উদ্ধার হওয়া চিরকুটটি ওই ছাত্রীর নিজ হাতে লেখা কি-না তা তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা