kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

কুমিল্লায় কথিত বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১৬ মে, ২০১৯ ১৪:০৪ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় কথিত বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত মাদক কারবারি নিহত

কুমিল্লায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে শহিদুল ইসলাম ওরফে শহিদ (৩০) নামে তালিকাভুক্ত এক মাদক কারবারি নিহত হয়েছে। বুধবার দিনগত মধ্যরাতে সদর উপজেলার সাতরা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত শহিদ সাতরা-চম্পকনগর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। 

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি একনলা বন্দুক, ৩টি কার্তুজ এবং ৬৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া কালের কণ্ঠকে বলেন, নিহত শহিদুল পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র-মাদকসহ নানা অভিযোগে ১০-১২টি মামলা রয়েছে। 

পুলিশ সূত্র জানায়, বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে নগরীর সাতরা এলাকার তালিকাভুক্ত মাদক কারবারি শহিদুলের বাড়িতে অস্ত্র ও মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। উপস্থিতি টের পেয়ে শহিদুল ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গুলিবিব্ধ হয়ে আহত হয় শহিদুল। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য শহীদুলের লাশ কুমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য