kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

দিনমজুরের স্ত্রী হয়েও আপস করেননি, ধর্ষণচেষ্টাকারী জেলহাজতে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি   

১৬ মে, ২০১৯ ১১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



দিনমজুরের স্ত্রী হয়েও আপস করেননি, ধর্ষণচেষ্টাকারী জেলহাজতে

রাজশাহীর বাঘায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় জনি মন্ডল নামের এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবক জনিকে বৃহস্পতিবার (১৬ মে) সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। 

জানা যায়, বাঘা উপজেলার খায়েরহাট গ্রামের আবদুল কাদের মন্ডলের ছেলে জনি মন্ডল (৩৬) মঙ্গলবার রাত সাড়ে ৮টায় দিকে বন্ধুত্বের সুবাদে পাশের গ্রামে এক গৃহবধূর ঘরে যায়। এ সময় জনি মন্ডল গৃহবধূর সাথে কথাবার্তার একপর্যায়ে ধর্ষণ করার চেষ্টা করে। গৃহবধূর চিৎকারে প্রবিবেশীরা এগিয়ে এসে জনিকে আটক করে। পরে পুলিশকে খবর দেওয়া হলে তাকে আটক করে থানায় আনা হয়। পরের দিন বুধবার জনি মন্ডলের সাথে গৃহবধূর সমঝোতার চেষ্টা করা হয়। কিন্তু এতে কোনো সমঝোনা না হওয়া অবশেষে গৃহবধূ বাদী হয়ে জনি মন্ডলের নামে থানায় ধর্ষণচেষ্টায় মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানান, গৃহবধূর স্বামী দিনমজুর। সংসার পরিচালনার সুবাদে কিছুদিন আগে ধান কাটতে বাইরে যায়। জনি মন্ডল বিবাহিত ও প্রভাবশালী। গৃহবধূর স্বামীর অনুপস্থিতির সুবাদে বন্ধুত্বের সুযোগে ধর্ষণ করার চেষ্টা করে। 

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী জানান, তারা উভয়ে বিবাহিত। উভয়কে কিছু সময় দেওয়া হয়। তাদের আত্মীয়রা বুঝিয়ে সমঝোতা করার চেষ্টা করে। কিন্তু গৃহবধূ তাতে রাজি না হওয়ায় মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে জনিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য