kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

ভোলা জেলা প্রশাসকের উদ্যোগে কালেক্টরেট স্কুলের উদ্ধোধন

ভোলা প্রতিনিধি   

১৫ মে, ২০১৯ ২২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ভোলা জেলা প্রশাসকের উদ্যোগে কালেক্টরেট স্কুলের উদ্ধোধন

ভোলা জেলা প্রশাসকের উদ্যোগে ও অর্থায়নে যাত্রা শুরু করলো ভোলা কালেক্টরেট স্কুল। আজ বুধবার দুপুরে বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস প্রধান অতিথি হিসেবে এর শুভ উদ্ধোধন করেন।

ভোলা ইলিশা সড়কে অনুষ্ঠানের শুরেুতে উদ্ধোধনী বক্তব্য রাখেন ভোলা কালেক্টরেট স্কুলের প্রতিষ্ঠাতা ও ভোলা জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিকি। স্কুলের শুরুতে তৃতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত সকাল ৯টা থেবে ১২টা পর্যন্ত এর পাঠদান কার্যক্রম চলবে। তবে পরে একাদশ শ্রেণি পর্যন্ত এর কার্যক্রম বিস্তার করা হবে।

এ সময় বক্তরা বলেন, শিক্ষা মানুষকে আলোর পথ দেখায়। আর যারা এ আলোর পথের যাত্রী হয়ে পথ দেখায় তাদের সংখ্যা নগণ্য আমাদের সমাজে। তাই আমাদের সকলকেই সমাজের সকল স্তর থেকেই এ সমাজকে আলোকিত করার জন্য কাজ করে যেতে হবে। এ সময় উপকূলীয় জেলা ভোলায় এমন একটি উদ্যোগ নেওয়ায় ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিকিকে সকলে ধন্যবাদ জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোমিন টুলু, পুলিশ সুপার মো. মোকতার হোসেন (পিপিএম-সেবা), সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, অতিরিক্ত জেরা প্রশাসক রাজস্ব মো. সেলিম রেজা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদরে ডেপুটি কমান্ডার মো. সফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন নলিনী দাস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমিত সাহা, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা অবিনাস নন্দী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য