kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

স্বামীর ছুরিকাঘাত কাড়ল ঘুমন্ত স্ত্রীর প্রাণ

কালের কণ্ঠ অনলাইন   

২৬ এপ্রিল, ২০১৯ ১৩:০৭ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর ছুরিকাঘাত কাড়ল ঘুমন্ত স্ত্রীর প্রাণ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পল্লীতে ঘুমন্ত এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

নিহত খোদেজা খাতুন (৩৮) উপজেলার বুড়ইল ইউনিয়নের হাজারকি গ্রামের ভ্যানচালক ইমতাজুর রহমানের স্ত্রী। গতকাল বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ২টার দিকে নিজ শয়নকক্ষে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। হাসপাতালে নেওয়ার পর ভোররাতে মারা যান খোদেজা খাতুন।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রী এক বিছানায় ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে স্বামী ইমতাজুরের চিৎকারে পরিবারের অন্য সদস্যরা জেগে ওঠেন। এ সময় ইমতাজুর রহমান তাদেরকে বলেন, জানালা দিয়ে কে কা কারা খোদেজাকে ছুরিকাঘাত করেছে।

তাকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে মারা যান খোদেজা। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, নিহতের স্বামী ইমতাজুর রহমানকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন,  দাম্পত্য কলহের জের ধরে তিনি নিজেই স্ত্রীকে হত্যা করেছেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি। 

মন্তব্য