kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

আহত তিন

বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি    

২৬ এপ্রিল, ২০১৯ ১১:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

চুয়াডাঙ্গার জীবননগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে  তিনজন। আজ শুক্রবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের মহানগর উত্তরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন ছমির আলীর স্ত্রী আশুরা খাতুন (৬০) ও তাঁদের ছেলে মাছ ব্যবসায়ী ওমর আলী (২৮)। আহতরা হলেন ছমির আলীর (৬৭) পুত্রবধু রুবিনা খাতুন (৩৫) ও কাকলী খাতুন (২৫)।

প্রতিবেশীরা জানান, ছমির আলীর বাড়ির বারান্দার কাপড় শুকানো তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে এ দুর্ঘটনা ঘটে। ভোরে ছমির আলীর বড় পুত্রবধু ঘুম থেকে উঠে বারান্দার কাপড় শুকানো তারে হাত দেন। এতে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। তার চিৎকারে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধারে এগিয়ে আসেন। এ সময় একে একে সবাই বিদ্যুৎপৃষ্ট হন।

ওমর আলী সবাইকে উদ্ধার করার পর তার মা পুনরায় বিদ্যুতের তারে জড়িয়ে যান। এ সময় ওমর আলী মাকে উদ্ধার করতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে ছমির আলীর পরিবারের চিৎকারে প্রতিবেশীরাও এগিয়ে আসেন। তারা পরিবারের পাঁচজনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক মা আশুরা খাতুন ও ছেলে ওমর আলীকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মাহমুদ বিন হেদায়েত সেতু বলেন, 'ভোর ৫টার সময় বিদ্যুতস্পৃষ্টে আহত একই পরিবারের পাঁচজনকে আনা হয় চিকিৎসার জন্য। তাঁদের মধ্যে মা-ছেলে মারা যান। বাকি তিনজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তারা আশঙ্কামুক্ত।' 

জীবননগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য