kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

ছাতকে চোরাই গরুসহ প্রাইভেটকার আটক

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০১৯ ০১:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ছাতকে চোরাই গরুসহ প্রাইভেটকার আটক

সুনামগঞ্জের ছাতকে অভিনব পন্থায় গরু চুরির ঘটনা ঘটেছে। একটি ছোট আকারের ষাড় গরু প্রাইভেটকার (নং-ঢাকা মেট্রো ভ-৯২৫৬) যোগে নিয়ে যাওয়ার পথে উপজেলার হায়দরপুর এলাকায় প্রাইভেটকার ও চোরাই গরু রেখে পালিয়ে যায় চালক ও তার সহযোগী। স্থানীয়রা গরু ও প্রাইভেটকারটি ভাতগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার মনিরুল ইসলামের জিম্মায় রাখেন।

জানা যায়, বৃহস্পতিবার ভোররাতে হায়দরপুর হয়ে একটি কার উত্তরদিকে যাওয়ার পথে মাঠের ধান পাহারাদার হায়দরপুর গ্রামের শাহীন মিয়া ও আল আমিন রাস্থায় গাড়ির গতিরোধ করতে চাইলে চালক গাড়ির হেডলাইট অফ করে সামনের দিকে এগুতে থাকে। এক পর্যায়ে হাক-ডাক দিয়ে গাড়ির পেছনে দৌড়াইতে থাকে শাহীন ও আল-আমিন। তাদের ধাওয়া খেয়ে হায়দরপুর ব্রিজে উঠতে গিয়ে কারটি ব্রিজের রেলিংয়ে ধাক্কা খায়। এ সময় গরু ও কারটি রেখে চালক ও তার সহযোগী পালিয়ে যায়। স্থানীয়রা কারের পিছনের সিটে একটি রড দিয়ে রড ও সিটের সাথে দড়ি দিয়ে চার পা বাঁধা অবস্থায় একটি ষাড় গরু উদ্ধার করে কার ও গরু স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় দেওয়া হয়।

এ ব্যাপারে ইউপি সদস্য মনিরুল ইসলাম জানান, কার ও গরুটি তার জিম্মায় রয়েছে। গরুরর কোনো মালিক এখনো পাওয়া যায়নি। তবে কারের মালিক পরিচয় দিয়ে উপজেলার দোলারবাজার এলাকার একজন লোক ও সিলেট নগরীর শামীমাবাদ এলাকার বাসিন্দা পরিচয়ে আরো একজন লোক তার কাছে ফোন করেছেন।

শামীমাবাদ এলাকার বাসিন্দা পরিচয়ে একজন লোক জানান, তার কারটি চুরি হয়েছে। বৃহস্পতিবার সকালে তিনি কোতোয়ালী মডেল থানায় এ ব্যাপারে একটি জিডি করেছেন।

মন্তব্য