kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

ঈশ্বরদীতে শিক্ষকদের মানববন্ধন, স্মারকলিপি প্রদান

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০১৯ ০১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ঈশ্বরদীতে শিক্ষকদের মানববন্ধন, স্মারকলিপি প্রদান

এমপিওভুক্ত বেসরকারি বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারিদের কল্যাণ ট্রাস্ট ও অবসর সুবিধাসহ বেতনের অতিরিক্ত ১০ শতাংশ কর্তনের জন্য প্রকাশিত প্রজ্ঞাপন বাতিল এবং পূর্ণাঙ্গ উৎসব ভাতা প্রদানের দাবিতে মানববন্ধন, সমাবেশ ও প্রধানমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার শহরের রেলগেট এলাকায় বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার পক্ষ থেকে এসব কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি জমসেদ আলীর সভাপতিত্বে এবং সমিতির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রিপনের সঞ্চালনায় এমপিওভুক্ত বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বেতনের ১০ শতাংশ বাতিলের বক্তব্য রাখেন কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আহ্বায়ক সহকারী অধ্যাপক ইসমাইল হোসেন, সহকারী শিক্ষক আবু শাহিন, সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি, প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুণ্ডু, প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলাম, মুক্তার হোসেন, শিক্ষক মোস্তাফিজুর রহমান মহররম, প্রমূখ।

সভায় শিক্ষকদের দাবির প্রতি সম্মতি প্রকাশ করে বক্তব্য রাখেন ঊপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু প্রমুখ।

মানববন্ধন শেষে শিক্ষক কর্মচারিগণ উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ হোসেন ভূইয়ার মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর নিকট স্মারকলিপি প্রেরণ করেন।

মন্তব্য