kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

শিবচরে ট্রাক্টর চাপায় শ্রমিকের মৃত্যু

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০১৯ ২৩:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



শিবচরে ট্রাক্টর চাপায় শ্রমিকের মৃত্যু

মাদারীপুরের শিবচরে মাটিকাটা ট্রাক্টর চাপায় একই গাড়ির এক শ্রমিক নিহত হয়েছে। গাড়ি চাপায় শ্রমিক আহত হলে তাকে ফেলে রেখেই গাড়ি নিয়ে চালক পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয় বলে এলাকাবাসী অভিযোগ করেন। 

এলাকাবাসী জানায়, বুধবার সন্ধ্যায় জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কুমেরপাড় গ্রামের একটি বাড়িতে মাটি বোঝাই একটি ট্রাক্টর মাটি ফেলতে আসে। ওই বাড়ির সামনে মাটি ফেলা শেষে শ্রমিক ফারুককে (৩৫) নিচে রেখেই চালক শাওন গাড়িটি স্ট্যার্ট দেয়। 

এ সময় শ্রমিক ফারুক দৌঁড়ে গাড়ির পেছন দিক দিয়ে উঠে সামনে চালকের পাশে গিয়ে বসার চেষ্টা করে। এ সময় চালক শাওন গাড়িটি দ্রুতগতিতে পরিচালনা করতে গেলে ফারুক ছিটকে গাড়ির নিচে পড়ে গেলে গাড়ির পেছনের চাকা তাকে চাপা দেয়। এতে ফারুক গুরুতর আহত হয়। 

এ সময় গাড়ির চালক শাওন গাড়ির হেলপারকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায়। গাড়ির হেলপার ও স্থানীয়রা ফারুককে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথেই তার মৃত্যু হয়। নিহত ফারুক ঢাকার শাহবাদ থানার আমিনবাজার গোপালপুর এলাকার মালগুনি মিয়ার ছেলে বলে জানা গেছে।

মন্তব্য