kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

ভূঞাপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে কিশোর আটক

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০১৯ ২১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ভূঞাপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে কিশোর আটক

টাঙ্গাইলের ভূঞাপুরে নবম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে রবিন (১৬) নামে এক বখাটেকে আটক করেছে ভূঞাপুর থানা পুলিশ। আটককৃত রবিন উপজেলার পাছতেরিল্যা গ্রামের রোকুনুজ্জামানের ছেলে।

ভূঞাপুর থানা উপপরিদর্শক বিজয় দেবনাথ জানান, উপজেলার ধুবুলিয়া মোবারক মাহমুদ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জেসমিনকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে শান্ত (১৮) নামে এক যুবক প্রায়ই প্রেম নিবেদন করতো। গত ১৭ এপ্রিল কুঠিবয়ড়ার বৈশাখী মেলা থেকে বাড়ি ফেরার পথে শান্ত, তার দুই বন্ধু রবিন ও আকাশ তার পথরোধ করে শ্লীলতাহানি করে ও ধারালো খুর দিয়ে ভয়ভীতি দেখায়। তাদের কথায় রাজি না হলে ওই ছাত্রী ও তার ভাইকে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনার পর জেসমিন বাড়ি গিয়ে ভয়ে বারবার জ্ঞান হারায়। পরবর্তীতে জেসমিন অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার স্বজনরা তাকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে জেসমিনের বাবা জহির উদ্দিন বাদী হয়ে বুধবার শান্ত, রবিন ও আকাশকে আসামি করে থানায় শ্লীলতাহানি ও ভয়ভীতি প্রদর্শনের মামলা দায়ের করেছে। শান্ত উপজেলার পাছতেরিল্যা গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে। রবিন একই গ্রামের রোকনুজ্জামানের ছেলে। আর আকাশ গোপালপুর উপজেলার পিচুটিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে। পুলিশ রবিনকে আটক করে কোট হাজতে প্রেরণ করেছে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, রবিনকে আটক করা হয়েছে। অপর দুই আসামিকে আটকের চেষ্টা চলছে।

মন্তব্য