kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

শরণখোলায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা আহত

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০১৯ ২০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



শরণখোলায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা আহত

বাগেরহাটের শরণখোলায় জাহাঙ্গীর হাওলাদার (৩৮) নামের এক যুবলীগ নেতাকে পিটিয়ে আহত করেছে রাজনৈতিক প্রতিপক্ষরা। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার রায়েন্দা-তাফালবাড়ী আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ কদমতলা এলাকায় এ ঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত জাহাঙ্গীর হাওলাদার জিলবুনিয়া গ্রামের আ. কাদের হাওলাদারের ছেলে এবং ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি। হামলাকারীরা সবাই বিএনপির সমর্থক বলে জানিয়েছে তার পরিবার।

আহত যুবলীগ নেতা জানান, তিনি দুপুর ১২টার দিকে উপজেলা সদরের পাঁচরাস্তা কাচাবাজার থেকে বাজার করে বাড়ি ফেরার সময় দক্ষিণ কদমতলা এলাকায় পৌঁছলে ইয়াকুব গাজীর ছেলে জসিম গাজী, রাজু গাজী ও খলিল গাজীর ছেলে ইলিয়াছ গাজীসহ পাঁচ থেকে ছয়জন মারধর করে। এলোপাতাড়ি পিটিয়ে ও লাথি-ঘুষি মেরে রাস্তায় ফেলে রাখে। পরে খরব পেয়ে পরিবারের সদস্যরা এসে উদ্ধার করে শরণখোলা হাসপাতালে নিয়ে যান।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক বিপ্লব কুমার জানান, ‘আহত ব্যক্তির নাকের হাড় ভেঙে যায় এবং ডান চোখ ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পেয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিক্যালে পাঠানো হয়েছে।’   

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার জানান, ‘এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’ 

মন্তব্য