kalerkantho

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত

জাকারিয়া আলফাজ, টেকনাফ    

২৪ এপ্রিল, ২০১৯ ০৪:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দিল মোহাম্মদ প্রকাশ দিলু নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। সে টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মৃত মকবুল আহাম্মদের ছেলে। আজ বুধবার ভোর রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মহেষখালীয়া পাড়া সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার অভিযান চালিয়ে তালিকাভুক্ত ইয়াবা কারবারি দিলুকে আটক করে। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে আজ বুধবার ভোররাতে পুলিশ তাকেসহ উল্লেখিত স্থানে অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এতে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে আটক দিলু গুলিবিদ্ধ ও তিন পুলিশ সদস্য আহত হয়। এতে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিলুকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ, পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। নিহতের বিরুদ্ধে থানায় মাদক, মানব পাচার, অস্ত্র ও মারামারিসহ নয়টি মামলা রয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে ৬টি এলজি বন্দুক, ১৩ রাউন্ড কার্তুজ, ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

মন্তব্য