kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

শ্রীনগরে হাতুড়ির আঘাতে স্কুলছাত্র নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০১৯ ০২:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীনগরে হাতুড়ির আঘাতে স্কুলছাত্র নিহত

মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে মো. রিফাত দেওয়ান (১৭) নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। সোমবার রাতে হাতুড়ির আঘাতে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত রিফাত শ্রীনগর উপজেলার সিধারপুর গ্রামের মো. নিজাম দেওয়ানের ছেলে ও বাড়ৈখালী উচ্চ বিদ্যালয়ের ছাত্র। এ ঘটনায় ওই এলাকায় অর্ধশতাধিক বাড়িঘর ও দোকান ভাঙচুর করেছে এলাকাবাসী। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ এপ্রিল সিরাজদিখান উপজেলার শেখেরনগর এলাকায় রিফাত ও তার বন্ধুদের সঙ্গে সিধারপুর এলাকার রাহুল নামে অন্য এক কিশোর ও তার সহযোগীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি মীমাংসা করতে সোমবার রাতে রিফাত ও রাহুল নিজ নিজ বন্ধুদের নিয়ে সিধারপুর ব্রিজে আসে। এ সময় তাদের মধ্যে আবারও তর্ক-বিতর্কের একপর্যায়ে রাহুল গ্রুপের একজন হাতুড়ি দিয়ে রিফাতের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে ঢাকা বিআরবি হাসপাতালে ভর্তি করা হলে চিকিত্সাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

শ্রীনগর থানার ওসি ইউনুস আলী জানান, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। সংশ্লিষ্টরা ঘটনার পরপরই এলাকা থেকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থল পরিদর্শন ও এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে।

মন্তব্য