kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

কেন্দুয়ায় ভেজালবিরোধী অভিযানে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ২০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



কেন্দুয়ায় ভেজালবিরোধী অভিযানে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

নেত্রকোনার কেন্দুয়ায় ভেজালবিরোধী অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে সাতটি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার উপজেলার সাহিতপুর ও সান্দিকোনা বাজারে এ অভিযান পরিচালিত হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নেত্রকোনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো.শাহ আলমের নেতৃত্বে মঙ্গলবার দুপুরে উপজেলার সাহিতপুর ও সান্দিকোনা বাজারের বিভিন্ন প্রসাধনী-সামগ্রী, ঔষধ ও মনোহারী দোকানে ভেজালবিরোধী অভিযান চালানো হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ ও নিন্মমানের পণ্য সামগ্রী মজুদ ও বিক্রি এবং অবৈধভাবে চিকিৎসকদের স্যাম্পল ওষধের মজুদসহ বিভিন্ন অনিয়মের দায়ে এসব বাজারের সাতটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে অভিযুক্ত এসব ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিকের কাছ থেকে জরিমানার ২০ হাজার টাকা আদায় করা হয়।

এ সময় উপজেলা সেনিটারী ইন্সপেক্টর আবদুল গফুর ও জেলা বাজার কর্মকর্তা আজমল হোসাইনসহ পুলিশ অভিযানে সহায়তা করে।

এ ব্যাপারে অভিযানে নেতৃত্বদানকারী কর্মকর্তা মো. শাহ আলম কালের কণ্ঠকে জানান, ‘বিভিন্ন অনিয়মের দায়ে অভিযুক্ত দুটি বাজারের সাতটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিকের কাছ থেকে মোট ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

মন্তব্য